সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

১০ মিনিটের চার্জে ১০ ঘণ্টা চলবে ইয়ারফোন

ডেইলি সিলেট ডেস্ক ::

জনপ্রিয় গ্যাজেট নির্মাতা সংস্থা বোট নিয়ে এলো নতুন ইয়ারফোন। সংস্থার দাবি, ইয়ারফোনটি মাত্র ১০ মিনিট চার্জ দিলে ১০ ঘণ্টা পর্যন্ত চলতে পারবে। এছাড়া আরও একটি নতুন ফিচার দেওয়া হয়েছে এতে। তা হচ্ছে টাচ সোয়াপ। হ্যাঁ, এই প্রথম কোনো ইয়ারফোন আনলো বোট। যেখানে ফুল টাচ সোয়াপ পাবেন ব্যবহারকারীরা।

বোট রোকেরজ ২৫৫ টাচ নামের ইয়ারফোনটিতে বায়োনিক সাউন্ড ব্যবহার করা হয়েছে। এর মাধ্যমে গ্রাহকরা উন্নতমানের সাউন্ড কোয়ালিটি পাবেন। ব্লুটুথ ৫.৩ এর মাধ্যমে কানেক্ট করতে পারবেন স্মার্টফোনে। সঙ্গে এতে দেওয়া হয়েছে ১০ এমএম ডাইনামিক ড্রাইভার।

ইয়ারবাডটিতে ব্যবহারকারীরা পাবেন ২০০ এমএএইচ ব্যাটারি। ইয়ারফোনটি একবার পুরো চার্জ দিলে একটানা ৩০ ঘণ্টা পর্যন্ত চলতে পারবে। এছাড়া ১০ মিনিট চার্জ করলে ১০ ঘণ্টা চালাতে পারবেন ইয়ারফোনটি। চার্জ দেওয়ার জন্য পাবেন টাইপ সি পোর্ট।

এছাড়া এতে ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফিচার দেওয়া হয়েছে। ক্লিয়ার কলিংয়ের জন্য এতে ইএনএক্স প্রযুক্তিও দেওয়া হয়েছে। ইয়ারফোনটি পানি ও ধুলা প্রতিরোধের জন্য IPX5 রেটযুক্ত। অর্থাৎ বৃষ্টিতে এবং সাঁতারের সময়ও পরে থাকতে পারবেন ইয়ারফোনটি।

ভারতে বোট রোকেরজ ২৫৫ টাচ ইয়ারফোনটির দাম থাকছে মাত্র ১ হাজার ৪৯৯ রুপি। বাংলাদেশি মুদ্রায় যা ১ হাজার ৯০০ টাকা। বোটের অফিসিয়াল ওয়েবসাইট এবং অনলাইন ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন থেকে কিনতে পারবেন ইয়ারফোনটি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: